Saturday, May 9, 2015

সুপারহট জেনিফার লরেন্স (Video)


বর্তমান সময়ে হলিউডের সর্বাধিক সফল অভিনেত্রী ধরা হয় জেনিফার লরেন্সকে। সর্বশেষ গত বছর তার অভিনীত ‘দ্য হাঙ্গার গেমস- মকিংজে পার্ট-১’ বক্স অফিস মাতায়।

 এখন এর পরবর্তী সিক্যুয়ালের কাজ করছেন তিনি। এর বাইরে ‘জয়’ নামক একটি ছবির কাজও শুরু করেছেন।

 তবে জেনিফার লরেন্স ভক্তদের জন্য বড় খবর হলো, তিনি এক্স মিনের নতুন ছবিতে এরই মধ্যে অভিনয় শুরু করেছেন।

 নতুন এই সিক্যুয়ালের নাম রাখা হয়েছে ‘এক্স মিন-অ্যাপোসালিপসি’। ব্রায়ান সিঙ্গার পরিচালিত এ ছবিটিতে তাকে দেখা যাবে জেমস মেকভির সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে।

 তবে চমকের বিষয় হলো, এ ছবিতে প্রথমবারের মতো একটি দৃশ্যে পুরোপুরি নগ্ন হয়ে অভিনয় করেছেন জেনিফার লরেন্স। এর আগে বিভিন্ন ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে অভিনয় করেছেন এ অভিনেত্রী। 

পাশাপাশি বিছানার রগরগে দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন অনেক অভিনেতার সঙ্গে। কিন্তু পুরোপুরি নগ্ন হয়ে এই প্রথম কাজ করলেন তিনি।

 ‘এক্স মিন- অ্যাপোসালিপসি’ ছবির একটি স্নানের দৃশ্য করতে গিয়ে এমনভাবে উপস্থাপিত হয়েছেন তিনি। বিষয়টি এরই মধ্যে বেশ আলোচনায় চলে এসেছে। ছবিটি নিয়ে অনেক আনন্দিত জেনিফার লরেন্স বলেন,

এ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে এখানে কাজ করেছি। ছবিতে অ্যাকশন দৃশ্যে যেমন দেখা যাবে,

 তেমনি সুপারহট ও রোমান্টিক জেনিফারকেও আবিষ্কার করতে পারবেন দর্শক। এ ছাড়া নানা চমক রয়েছে ছবিতে। আশা করছি ছবিটি দর্শকদের ভাল লাগবে।