Saturday, May 9, 2015

প্রভার যে ইচ্ছে পূরণ হয়নি

টিভি পর্দায় নিয়মিত কাজ করে গেলেও চলচ্চিত্রে এখনও অভিনয় করা হয়নি প্রভার। কিছুদিন আগেও শোনা গেছে বড় পর্দায় দেখা যাবে এ অভিনেত্রীকে।


 একটি ছবিতে অভিনয়ের ব্যাপারে তার সঙ্গে কথা হয়েছে নির্মাতার। শুধু তাই নয়, চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। তবে বিষয়টি গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ ছিল।


 প্রভা নিজেই জানিয়েছেন এ ইচ্ছাটি পূরণের এখনও সুযোগ মেলেনি তার। এ প্রসঙ্গে প্রভা বলেন, আমি ছবিতে অভিনয় করলে সেটা তো জানিয়েই করবো। 


এ নিয়ে এত কানাঘুষার তো কিছু নেই। চারদিকে বিষয়টি এমনভাবে ছড়িয়েছে যে অনেক বড় কোন ঘটনা ঘটেছে।


 তবে একজন অভিনয়শিল্পী হিসেবে চলচ্চিত্রে আসার ইচ্ছে থাকতেই পারে। অন্য তারকাদের মতো প্রভার দীর্ঘদনের ইচ্ছে বড় পর্দায় অভিনয় করা। 


তবে সেটা বুঝেশুনে। অর্থাৎ ভাল গল্প, চরিত্র কিংবা সহশিল্পী- এসবের সমন্বয়ে একটি পরিপূর্ণ বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে চান টিভি নাটকের জনপ্রিয় এ অভিনেত্রী। 


আলোচিত এ অভিনেত্রী বলেন, একটি ভাল গল্প, চরিত্র আর সহশিল্পী মনের মতো হলে কাজ করবো। চলচ্চিত্র হলো সবচেয়ে বড় মাধ্যম। 


এখানে কাজ করার স্বপ্ন সবারই থাকে। আমারও রয়েছে। বাণিজ্যিক ধারার ছবিতেই কাজ করার ইচ্ছা আমার। ব্যাটেবলে মিলে গেলে আর দেরি করবো না।


 বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন প্রভা। ‘স্বর্ণলতা’, ‘দহন’, ‘জীবন থেকে নেয়া এই শহরের গল্প’


 ধারাবাহিকগুলোর পাশাপাশি আরও কিছু নতুন কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান তিনি। এ ছাড়া আসন্ন ঈদ উপলক্ষেও বেশ কয়েকটি খণ্ড নাটকের কাজ করছেন প্রভা।