Friday, April 24, 2015

এবার অসম প্রেমের ছবিতে হ্যাপী

ঢাকা: নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন হালের আলোচিত নায়িকা হ্যাপী। কাশেম মণ্ডলের ‘নীল দৃষ্টি’ ছবিতে দেখা যাবে হ্যাপীকে। 

২৮ এপ্রিল থেকে পুবাইলের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হবে।

অসম প্রেম ও ভৌতিক কাহিনীর ওপর ছবিটি নির্মিত হবে বলে জানান হ্যাপী। তিনি বলেন, ছবির গল্পে দেখা যাবে আট-দশ বছরের একটি ছেলে বাড়িতে একা থাকে।

 প্রতি রাতে সে ভায়োলিন বাজায়। ছেলেটির একাকিত্ব দেখে আমি তাকে সঙ্গ দিতে শুরু করি। কিন্তু একটা সময় ছেলেটি আমার প্রেমে পড়ে যায়। আমাকে সে তার ভালো লাগার কথা বলে। আমি তার প্রস্তাবে সাড়া না দিলে সে আত্মহত্যা করে।


 এর পর থেকে আমার স্বাভাবিক জীবনে নানা অশান্তি সৃষ্টি হয়। হ্যাপী বলেন, গল্পটি প্রথম শুনেই ভালো লেগেছে। এ ধরনের গল্প নিয়ে আমাদের দেশে সাধারণত চলচ্চিত্র নির্মাণ হয় না। অভিনয়ের পাশাপাশি ১ মে থেকে নিজের উদ্যোগে একটি বৃদ্ধাশ্রম পরিচালনার কাজ হাতে নিয়েছেন হ্যাপী।

 মিরপুরে অবস্থিত এই বৃদ্ধাশ্রমের ব্যয় তিনি একাই চালাবেন। এই বৃদ্ধাশ্রমের সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ২০। হ্যাপী জানান, তিনি অভিনয় থেকে প্রাপ্ত তার সব আয় বৃদ্ধাশ্রমের পেছনে ব্যয় করবেন।